রোটার‍্যাক্ট ক্লাব অব কুমিল্লা সাউথ ও রোটার‍্যাক্ট ক্লাব অব ব্রিটানিয়া ইউনিভার্সিটির যৌথ অভিষেক

নিজস্ব প্রতিবেদকঃ

রোটারী ক্লাব অব কুমিল্লা সাউথ এর অভিভাকত্বে রোটার‍্যাক্ট ক্লাব অব কুমিল্লা সাউথ ও রোটার‍্যাক্ট ক্লাব অব ব্রিটানিয়া ইউনিভার্সিটির যৌথ অভিষেক অনুষ্ঠান সাফল্য-২০২১ নগরীর হোটেল নুরজাহান মিলনায়তনে (৪ ডিসেম্বর) শনিবার বিকাল ৩ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দুই ক্লাবের অতীত সভাপতি রো: ফয়সাল আহাম্মেদ ও সদ্য বিদায়ী অতীত সভাপতি রো: আবদুর রহিম অনিক নবাগত সভাপতি রো: নাজমুল ইসলাম ও রো: তানভীর খান রাফসানকে কলার পরিধান করার মাধ্যমে এবং পূর্ণাঙ্গ বোর্ড মেম্বারদের আনুষ্ঠানিক পরিচিতি করিয়ে দেওয়ার মাধ্যমে অভিষিক্ত করা হয়। প্রোগ্রামের চেয়ারম্যান রো: মেহেদী হাসান এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী আন্তর্জাতিক জেলা ৩২৮২ বাংলাদেশের গভর্ণর রোটা. আবু ফয়েজ খান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পি.ডি.জি রোটা: আতাউর রহমান পীর,ডি.আর.সি.সি রোটা: মিজানুর রহমান, ডি.আর.সি.সি ইলেক্ট রোটা: জুনায়েদ আলম, রোটারী ক্লাব অব কুমিল্লা সাউথের প্রেসিডেন্ট রোটা: তাপস কুমার পাল, আর.সি.সি রোটা: আবদুস সালাম আহাম্মেদ, ডি.আর.আর রো: আল-আমীন সজিব, ডি.আর.আর ইলেক্ট রো: সাজ্জাদ হোসেন ও ডি.আর.আর নমিনি রো: শরীফুল ইসলাম অপু।

এছাড়াও উক্ত অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপি রোটা: হায়তুন্নবী মজুমদার, ২২নং ওয়ার্ড কাউন্সিল পিপি রোটা: শাহআলম মজুমদার, পিপি রোটা: বিজয় রতন দেব নাথ, সিপি রোটা: টারজান, সিপি রোটা: মহিউদ্দিন তালুকদার, পি.ডি.আর.আর রোটা: নাফিজুল আলম, সাবেক আর.সি.সি রোটা: জাহাঙ্গীর হোসেন মইশান, রোটা: ইমন, এক্স রো: পিপি টুটুল, এক্স রোটা: পিপি কাজী ফারুক, পিপি রো: রিয়াদ, সিপি রো: শিহাব, প্রোগ্রাম কো-চেয়ারম্যান সিপি রো: ফারুক চৌধুরী এবং কুমিল্লা ও দেশের বিভিন্ন জেলা হতে আগত রোটার‍্যাক্ট নেতৃবৃন্দ এবং রোটার‍্যাক্ট ক্লাব অব কুমিল্লা সাউথ ও রোটার‍্যাক্ট ক্লাব অব ব্রিটানিয়া ইউনিভার্সিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!